সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
মাভাবিপ্রবিতে কেনা হচ্ছে আরও দুটি নতুন বাস।

মাভাবিপ্রবিতে কেনা হচ্ছে আরও দুটি নতুন বাস।

মাভাবিপ্রবি প্রতিনিধি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা সব মিলিয়ে প্রায় সাত হাজার জন। তাদের জন্য গাড়ির সংখ্যা ২৫টি।  এ অবস্থায় শিক্ষার্থীদের দুর্ভোগ কমাতে আরও ২টি বাস কিনবে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

বুধবার (৯ সেপ্টেম্বর) এ বিষয়ে নতুন দায়িত্বপ্রাপ্ত পরিবহন পরিচালক প্রফেসর ড. মীর মোজাম্মেল হক বলেন, ‘আমাদের শিক্ষার্থীদের পরিবহন সমস্যা সমাধানে আমরা দুটি নতুন বড় বাস ক্রয়ের সিদ্ধান্ত নিয়েছি। সিদ্ধান্তটি প্রকিয়াধীন রয়েছে।

ইউজিসির অনুমোদনক্রমে খুব শীঘ্রই বাস দুটি কেনা হবে।’ 
তিনি আরও বলেন, ‘ইতোমধ্যেই আমাদের পরিবহন অফিস শিফট করা হয়েছে। তার পাশেই পরিবহন রাখার জায়গা করা হচ্ছে। পরিবহন থেকে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা যাতে সর্বোচ্চ সেবা পায় সেটা আমি নিশ্চিত করবো।

আমাদের বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা সব মিলিয়ে প্রায় সাত হাজার জনের জন্য গাড়ির সংখ্যা ২৫ টি ও তার বিপরীতে চালক মাত্র ১৭ জন, যা একটি বড় চ্যালেঞ্জ। আমরা চেষ্টা করব বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহযোগিতায় চলমান সমস্যা সমাধানের জন্য।’  
দায়িত্ব পালনের জন্য তিনি সবার কাছে সর্বোচ্চ সহযোগিতা কামনা করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840